April 23, 2024, 4:19 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

আমেরিকা-ইইউ বিএনপিকে ঘোড়ার ডিম দিয়েছে: ওবায়দুল কাদের

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, July 18, 2023
  • 114 Time View

স্টাফ রিপোর্টারঃ তত্ত্বাবধায়ক সরকার নয়, বরং সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার আদালতে মীমাংসা হয়ে গেছে। পার্লামেন্ট বিলুপ্ত হবে না। গণতান্ত্রিক দেশের মতো শেখ হাসিনা নির্বাচনকালীন সরকারের প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করবেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি পেয়েছে একটা হাঁসের ডিম। পেয়েছে একটা ঘোড়ার ডিম। আমেরিকানরা আসছিল। তারা ভেবেছিল তত্ত্বাবধায়ক সরকার নিয়ে কথা বলবে। শেখ হাসিনার পদত্যাগ চাইবে। আবার ইইউ আসলো। কিন্তু তারা দিয়ে গেল ঘোড়ার ডিম।ওবায়দুল কাদের

মঙ্গলবার (১৮ জুলাই) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সামনে খোলা ট্রাকে শোভাযাত্রাপূর্বক সমাবেশে শুভেচ্ছা বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার আহবান জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দেশের মধ্যে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করলে, সন্ত্রাসী কার্যক্রম করলে আইন শৃঙ্খলা বাহিনী আছে। এই বিষয়ে নিজেরা নিজেরা (দলীয় নেতাকর্মী) কোনো সিদ্ধান্ত নেবেন না। এটা দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনারও সিদ্ধান্ত।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমরা গায়ে পড়ে কারো সঙ্গে গোলমাল করব না। আমরা বিজয়ী হব। তারা গায়ে পড়ে ঝগড়া বাধাবে। তাদের খালি কলসি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কলসি ভরা। কেউ সন্ত্রাস কার্যক্রম করলে আইন শৃঙ্খলা বাহিনী আছে। নিজেরা নিজেরা কোনো সিদ্ধান্ত নেবেন না। কেউ উস্কানিতে কান দেবেন না। বিশৃঙ্খলা তারা করবে যারা নির্বাচনে জিততে পারবে না। সামনে নির্বাচন। খুব সাবধান পা ফেলতে হবে। কারো ফাঁদে পা দেওয়া যাবে না।

‘বিএনপি ভেবেছিল ২০০১ সাল ও ২০০৬ সালের মতো তত্ত্বাবধায়ক সরকার দিয়ে নির্বাচনে জিতে যাবে। কিন্তু এদেশে আর কোনোদিন তত্ত্বাবধায়ক সরকার আসবে না। সেটা আর কোনোদিন হবে না। আওয়ামী লীগ এদেশের মাটি ও মানুষের পার্টি। বঙ্গবন্ধুর পার্টি। একদিনে শেখ হাসিনা একশোটি সেতু উদ্বোধন করেছেন। বিএনপি কী দিয়েছে। শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতি ধারাবাহিকতায় গাজীপুরের রাস্তাও কিছুদিনের মধ্যে উদ্বোধন হয়ে যাবে।

বিএনপির আন্দোলনে সঙ্গে জনগণ নেই উল্লেখ করে আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপি ভুয়া। ওদের আন্দোলন ভুয়া। ৭ দফা ১ দফা ভুয়া। ২০৩০ সালের মধ্যে বিএনপি নাকি দেশ ডিজিটাল করবে। এখন আর বলে না। এরা ভুয়া। তাদের সকল আন্দোলন ভুয়া।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি সভাপতিত্বে সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় শান্তি সমাবেশ ও শোভাযাত্রায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কামরুল ইসলাম, ডা.মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এসএম কামাল হোসেনসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102