April 23, 2024, 5:36 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

আমি জনগণের সেবক হতে চাই. কাউন্সিলর পদপ্রার্থী মোঃ ফারুক হোসেন রানা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, July 13, 2023
  • 264 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ পটুয়াখালী জেলার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক, সাংবাদিক পটুয়াখালী পৌর কৃষক লীগের সদস্য সচিবও জেলা কৃষক লীগের সদস্য জনাব মোঃ ফারুক হোসেন রানার  নির্বাচনী এলাকায় গিয়ে সারেজমিনে দেখা যায়, কাউন্সিলর পদপ্রার্থী মোঃ ফারুক হোসেন রানা গরিবের বন্ধু, নিপিড়ীত জনতার আস্থার প্রতিক  তরুণ উদীয়মান ব্যাক্তি।

তিনি চান জনগণের ভালোবাসা পেতে।বিগত দিনে তিনি অসহায় দুঃস্থ মানুষ, দুস্থ শিক্ষার্থী, অসুস্থ রোগী, বেকার যুব সমাজ, কন্যা দায় গ্রস্থ পিতা, প্রতিবন্ধী, গৃহহীন, মসজিদ-মাদ্রাসা, মন্দির সহ  সকল ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতি সজাগ দৃষ্টি রেখে মাশাল্লাহ কল্যাণে কাজ করেছেন।

আজও তিনি তার নৈতিক দায়িত্ব থেকে  সরে যান নি।মানব সেবাটা তার নেশায় পরিণত হয়ে গেছে, প্রতিদিন ভোর থেকে গভীর রাত্র পর্যন্ত বিভিন্ন মানুষের সমস্যা সমাধান করে চলেছেন

তার নির্বাচনী এলাকার ভোটাররা, আরও বলেন তিনি কৈশোর কাল থেকে মানব সেবায় নিয়োজিত আছেন।মানুষের কল্যাণে তিনি নিজেকে বিলিয়ে দিয়েছেন।

এদিকে সংবাদ মাধ্যমকে দেয়া বিশেষ  সাক্ষাৎকারে কাউন্সিলর পদপ্রার্থী মোঃ ফারুক হোসেন রানা বলেন, ‘আমি তথাকথিত নেতা হতে চাই না, আমি মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই।

পটুয়াখালী জেলার অবহেলিত তিন নং ওয়ার্ডের উন্নয়নমূলক কাজ করে সুন্দর সমাজ প্রতিষ্ঠা করতে চাই।এলাকাবাসী আমাকে অনেক বিশ্বাস করে এবং ভালোবাসে তাদের সুখে দুঃখে আমি সঙ্গী হয়ে তাদের পাশে থাকতে চাই।

মোঃ ফারুক হোসেন রানা আরো বলেন আমি পটুয়াখালী জেলার আসন্ন পৌরসভা  নির্বাচনে ৩ নম্বর  ওয়ার্থেড থেকে কাউন্সিলর পদপ্রার্থী, আমার এলাকাবাসী  আমাকে  সুযোগ দিলে আমি মডেল ও স্মার্ট সিটি বিনির্মানে নিরলস পরিশ্রম করে ৩ নং ওয়ার্ড কে  পটুয়াখালী  পৌরসভার মধ্যে মডেল হিসেবে দাঁড় করব।

আমি আশা করি জনগণ এখন আর বোকা নেই, সঠিক প্রার্থী বিবেচনা করতে তারা ভুল করবে না।৩ নং ওয়ার্ডের জনগণ তাদের প্রথম ভোট তরুন নেতৃত্বের প্রতি দেবে বলে আমার বিশ্বাস।

 

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102