শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৩:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের বিশ্ব ফুটবলের বিস্ময় সৌদি, এশিয়া নিয়ে আমরা গর্ব করতেই পারি মাহাতি হারেনি , হেরেছে সভ্যতা নিষ্ঠা, মালয় উন্নয়নে চকমক, জাতি মাদকাসক্ত মনে হয় উন্নয়নের বিনিময়ে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সভাপতি হাবিব, সাধারণ সম্পাদক শামীম মৃধা গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সভাপতি হাবিব, সাধারণ সম্পাদক শামীম মৃধা রাজধানী মোহাম্মদপুরে জালাল উদ্দিন এর স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল জার্মানিকে হারিয়ে বিশ্বকাপের দ্বিতীয় অঘটন জাপানের মাহাতি হারেনি , হেরেছে সভ্যতা নিষ্ঠা, মালয় উন্নয়নে চকমক,জাতি মাদকাসক্ত মনে হয় ওয়ালিউল্লাহ মাষ্টারের ৬২তম জন্মবার্ষিকীতে বিনম্র শ্রদ্ধাঞ্জলি

আমার কাছে রাজনীতি মানে এই নয় নিজের আখের গুছানোঃ লায়ন এম এ লতিফ

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ১৪৩৭ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা মহানগর-উত্তর মোহাম্মদপুরবাসীর অহংকার, জামাত-বিএনপির পেট্রোল বোমা ও নৈরাজ্যের বিরুদ্ধে রাজপথের প্রতিবাদী সৈনিক, গরীব-দুঃখী-মেহনতি মানুষের অকৃত্রিম বন্ধু, চার দলীয় জোট সরকারের দুঃশাসনের বিরুদ্ধে রাজপথের লড়াকু সৈনিক, সৎ স্বচ্ছ রাজনীতির প্রতীক, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর, বঙ্গবন্ধুর আদর্শ ও দেশরত্ন শেখ হাসিনার আনুগত্যের নির্ভিক নেতা বিশিষ্ট সমাজসেবক, দানশীল ব্যাক্তি এবং মোহাম্মদপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেব লীগের সভাপতি লায়ন এম এ লতিফ তার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন, আমি আমার পরিবার কে ভালোবাসি ঠিক তেমনই করে আমার জন্মভূমি কে ভালোবাসি।

আমি বুকে ধারণ করেছি মুজিব আদর্শকে, আমি ভালোবাসি আমার প্রিয় নেত্রীকে আমি ভালোবাসি আমার দল ও দলের নেতা কর্মীকে।

আমার কাছে রাজনীতি মানেই এক লোকের পাশে অন্য লোক। রাজনীতি মানেই মানুষ হিসাবে মানুষের পাশে থাকা, আমার কাছে রাজনীতি মানে এই নয় নিজের আখের গুছানো।

আমি বুকে হাত রেখে বলতে পারি আমি রাজনীতি করি আমার নিজের পরিশ্রমের টাকায়, পদ পদবি বড় বিষয় নয়, নেতা কর্মীদের ভালোবাসাই আমার কাছে অনেক বড়।

আমি সেই আর্দশ মায়ের সন্তান। ডাল ভাত খাবে বিড়াল কে আঙুল দেখাবো। সৎ পথে চলবো কোনো অপশক্তি কাছে মাথা নত নয়। মাথা উঁচু করেই জয় বাংলা বলে এগিয়ে যাবো। জয় বাংলা স্লোগান রুখিবার সাধ্য কার?

আপনাদের সকলের দোয়া ও ভালোবাসায়, আপনাদের পাশে ছিলাম তেমনই করে পাশেই রবো ইনশাআল্লাহ।

জয় বাংলা জয় বঙ্গবন্ধু জয়তু শেখ হাসিনা।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102