July 17, 2024, 8:14 pm
শিরোনামঃ
অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফুফুর বাড়ি বেড়াতে এসে নদীতে ডুবে সিয়াম নামে এক যুবকের মৃত্যু গায়েবানা জানাজার পরই পল্টনে পুলিশের সঙ্গে বিএনপি-সমমনা দলের ধাওয়া-পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক দল রাজনৈতিক উদ্দেশ্যে কোটা আন্দোলনকে ব্যবহার করছে: ডিবিপ্রধান হারুন-অর-রশিদ ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল পবিত্র আশুরা সমগ্র মুসলিম উম্মা’র জন্য এক তাৎপর্যময় ও শোকের দিনঃ: মোঃ সাদেক খান রাজবাড়ীর পাংশায় সাংবাদকর্মীদের সঙ্গে মত বিনিময় সভা করলেন নবাগত উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শেখ হাসিনাকে গ্রেপ্তার করে গণতন্ত্রকেই বন্দী করা হয়েছিলঃ মোঃ সাদেক খান কোটা প্রথা বা পদ্ধতি বিশ্বে নতুন নাঃ আঃ রহমান শাহ্

আমার ঈদ আনন্দ, নাঈমুল ইসলাম খান, প্রধানমন্ত্রীর তথ্য সচিব

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, June 18, 2024
  • 40 Time View

উপযুক্ত পদের জন্য, উপযুক্ত ব্যাক্তিকে বাছাই করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জুড়ি মেলানো যাবে না।এমন একজন সংবাদ ও তথ্য বিশেষজ্ঞ দ্বিতীয় খুঁজে পাবেন না বাংলাদেশ । শেখ হাসিনার সঠিক আবিস্কারের তালিকায় এক নম্বরে ছিলো, সাবেক রাষ্ট্রপতি আব্দুল হামিদ, জিল্লুর রহমান, মেয়র হানিফ, স্পিকার শিরিন শারমিন চৌধুরী, হুমায়ুন রশিদ চৌধুরী, এডভোকেট সাহারা খাতুন, মতিয়া চৌধুরী, জোনায়েদ আহম্মেদ পলক, সৈয়দ আসরাফুল ইসলাম, সিমি হোসেন রিমি সহ অসংখ্য সৎ নেতৃত্বের জন্য বাংলাদেশ আজ অহিংস। সম্মানিত লেখক ডক্টর সৈয়দ আনোয়ার হোসেন, আব্দুল গাফফার চৌধুরী, এবিএম মুসারা অন্তরে স্থান করে নিয়েছেন। সংগঠত আব্দুর রাজ্জাক, তোফায়েল আহমেদ, আলহাজ্ব মোঃ সাদেক খান সফলতার পরিচয় বহন করেছে। ব্যর্থতা ছিলো না, এ কথা বলবো না। ব্যর্থ ও অর্থ লুভিদের নাম অনেকাংশে মুখস্ত, তালিকা প্রকাশ করলাম না।পোড় খাইতে খাইতে এখন বিশ্বাসের তালিকা শূন্য। নাঈমুল ইসলাম খান কে, শূন্য থেকে শুরু করতে হবে। অনেকেই আলোচনা সমালোচনার ঝড় তুলেছেন। তারা হয়তো জানেন না, নাঈমুল ইসলাম খানের জীবনটা শূন্য থেকে শুরু। তার কর্মদক্ষতায় আজকের কাগজ, ভোরের কাগজ,আমাদের সময়, সংবাদপত্র জগতে আকাশ ছুঁয়েছিল। আমাদের নতুন সময়, আমাদের অর্থনীতি, ডেইলি আওয়ার পাঠকের নজর কেড়েছে।নতুন সাংবাদিকতার শিক্ষক বলা হয় নাঈমুল ইসলাম খানকে। তার মতো হাতে কলমে, ভালোবাসা ও অগ্নিমুর্তি ধারন করে আমি কোনো শিক্ষক কে দায়ীত্ব পালন করতে দেখিনি। সিনিয়র সাংবাদিকদের কর্মসঃস্থানে আন্তরিকতা অভাব দেখিনি। মানুষকে ভালোবাসতে জানেন, কাজ আদায় করতে পারেন, মাননীয় প্রধানমন্ত্রী, আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার দূরদৃষ্টি থেকে মুক্তি পান নাই। আমি কারো ব্যর্থতার ইতিহাস লেখতে চাই না, আমি আশাবাদী মানুষ, শেখ হাসিনার সফলাতায় গর্বিত। এই সফলতাকে সফল রূপের ধারাবাহিকতা বজায় রাখার দায়ীত্ব এখন নাইমুল ইসলামকে দেওয়া হয়েছে। আমি বিশ্বাস করি, আমার সম্পাদক নাঈমুল ইসলাম খান, শেখ হাসিনার বিশ্বাসের মর্যাদা রক্ষা করতে পারবেন, এবং আর একজন আব্দুল হামিদ, শিরিন শারমিন চৌধুরী পাবে বাংলাদেশ, আওয়ামীলীগের শত ষড়যন্ত্র কারীদের ঐক্যেবদ্ধ করার প্রতিক হতে পারে, জনগণের আশা আকাঙ্ক্ষা, সংবাদপত্রের গতিপথের নির্দেশনায় নাঈমুল ইসলাম খানের চেয়ে ভালো দিতে পারবে না। আমার ঈদের আনন্দ এর চেয়ে বেশী আর কী হতে পারে !

লেখকঃ বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতির মহাসচিব, রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও খাস খবর বাংলাদেশ পত্রিকার সম্মানিত উপদেষ্টা মন্ডলী জনাব রবিউল আলম।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102