April 13, 2024, 4:26 pm
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আবারো আওয়ামী লীগ‌কে বিজয়ী কর‌বে জনগণ: আইসিটি প্রতিমন্ত্রী পলক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, November 21, 2023
  • 70 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৩ সিংড়া আসনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

সোমবার (২০ নভেম্বর) দুপু‌রে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কার্যালয়ে উপস্থিত হয়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় ম‌নোনয়ন ফরম জমা দেন তিনি।

এ সময় প্রতিমন্ত্রী তাঁর প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৬০, নাটোর-৩ আসনে নির্বাচন করতে চাই। বিগত ১৫ বছরে আমি জাতীয় সংসদ সদস্য হিসেবে সংগঠন ও জনগণের সুখে-দুঃখে, উন্নয়নে-সুশাসনে পাশে ছিলাম, থাকবো। আসন্ন জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন সেবা এবং সুশাসনের প্রতি আস্থা রেখে আবারও ৬০, নাটক-৩ আসনটি নৌকা মার্কাকে বিপুল ভোটে বিজয়ী করে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে উপহার দিব।

আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা তুলে ধরে প্রতিমন্ত্রী পলক বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে চলনবিলবাসী আমরা অনেক উন্নয়ন পেয়েছি। তিনি বলেন মাত্র ১৫ বছরে আমাদের শতভাগ পরিবার বিদ্যুতের আলো আলোকিত হয়েছে, আমার চলনবিলের কৃষকরা সময়মত ন্যায্য মূল্যে সার, তেল, বিদ্যুৎ, পানি, সেচসহ প্রায় ৪০০ কিলোমিটার পাকা রাস্তা, ৩৫০ কিলোমিটার খাল খনন, শহরক্ষা বাধ, শেখ কামাল আইডি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার, নলেজ পার্ক, টেকনিক্যাল ট্রেনিং সেন্টার, টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, মডেল মসজিদ, মন্দির, কবরস্থান, শ্মশান, গ্রামে গ্রামে ইন্টারনেট এবং হাজার হাজার কর্মসংস্থানসহ উন্নয়ন সুশাসন, শান্তি এবং নিরাপত্তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দিয়েছেন। তাঁর ওপর রাস্তা রেখেই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৩ আসন থেকে দল, মত, জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সিংড়াকে একটি আধুনিক, মানবিক, স্মার্ট সিংড়া গড়ে তোলার জন্য ৮০ শতাংশের বেশি সিংড়াবাসি নৌকা মার্কায় ভোট দিবে।

পরে প্রতিমন্ত্রী বিগত ১৫ বছরে প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নয়ন ও সুশাসনের ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য দেশের মানুষকে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আহবান জানান।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102