বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জন্মদিনে নানা শ্রেণির মানুষের ভালো বাসায় সিক্ত আওয়ামী লীগ নেতা মোঃ রুস্তুম আলী জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত যুবলীগের নেতা মোঃ আলমগীর হোসেন ঝিনাইদহের কালীগঞ্জে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু শীতার্ত মানুষের ঘরে ঘরে কম্বল পৌঁছে দিচ্ছেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ ইসলাম পর্ব ৫৮: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা বাঙ্গালীর মাতৃভাষা আন্দোলন সংস্কৃতি রক্ষা স্বাধীকার স্বাধীনতা ও বর্তমান উন্নয়ন প্রেক্ষাপট সন্ত্রাসী সংগঠন হুজিবি প্রধানসহ গ্রেফতার ৬; বড় হামলার পরিকল্পনা ছিল, বলছে সিটিটিসি গ্যাসে ভাসছে ভোলা, কঠিন হচ্ছে তোলা কর্ণেল (অব) শওকত আলীর ৮৬তম জন্মবার্ষিকীতে আবু সাঈদ তালুকদারের বিনম্র শ্রদ্ধা মিলেমিশে এ জীবনঃ কবি মোঃ নাসির উদ্দিন দুলাল

আদাবর থানা যুবলীগের আহবায়ক আরিফুর রহমান তুহিনের উদ্যোগে মহান বিজয় দিবসের বর্ণাঢ্য র‌্যালী

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ৪৯১ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেন: ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে আদাবর থানা যুবলীগের বিপ্লবী আহবায়ক আরিফুর রহমান তুহিন ভাইর নেতৃত্বে এক বর্ণাঢ্য বিজয় র‌্যালীর আয়োজন করা হয়।

১৬ ডিসেম্বর ২০২০ রোজ বুধবার র‌্যালীটি শেখেরটেক ১২ নং রোড থেকে শুরু হয়ে, রিংরোড, শ্যামলী শিয়া মসজিদ, আদাবর বাজার, বায়তুল আমান হাউজিং, মনসুরাবাদ সহ আদাবরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।

এসময় আদাবর থানা যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ র‌্যালীতে অংশগ্রহণ করে।

র‌্যালী শেষে বিজয় দিবস উদযাপন নিয়ে আদাবর থানা যুবলীগের সংগ্রামী যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন বলেন, ইতিহাসের এক বিশেষ সন্ধিক্ষণে আজ আমরা বিজয় দিবস-২০২০ উদযাপন করছি। এ বছর আমরা আমাদের মহান নেতা সর্বকালের সর্বশ্রেষ্ঠ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করছি। আর মাত্র কয়েকদিন পর আমরা আমাদের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে পদার্পন করবো। আমরা স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশের মর্যাদা লাভ করেছি।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে বাঙালি জাতির যে সাংস্কৃতিক, সামাজিক ও অর্থনৈতিক অপ্রতিরোধ্য অগ্রযাত্রা সূচিত হয়েছিল, তা স্তব্ধ করে দেওয়া হয়। তাকে হত্যার মাধ্যমে একটি আদর্শ ও স্বপ্নের অপমৃত্যু ঘটানো হয়। যে স্বপ্নের সঙ্গে জড়িয়েছিলেন এ দেশের লক্ষ-কোটি সাধারণ খেটে খাওয়া মানুষের ভাগ্য সুজলা-সুফলা-শস্য-শ্যামলা সোনার বাংলা গড়ার স্বপ্ন।

সফল রাষ্ট্র নায়ক, বিশ্ব মানবতার বাতিঘর, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে দূর্বার তখন একটি কুচক্রী মহল উন্নয়নের এই ধারাকে বাধাগ্রস্ত করার অপচেষ্টায় লিপ্ত।

আজ বিজয়ের ৪৯ বছরে বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে একটি মৌলবাদী গোষ্ঠী সামপ্রদায়িক দাঙ্গা সৃষ্টির পায়তারা করছে আমরা আদাবর থানা যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মী আমাদের বিপ্লবী আহবায়ক আরিফুর রহমান তুহিন ভাইর নেতৃত্বে সকল চক্রান্তের বিরুদ্ধে সদা সোচ্চার রয়েছি  বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুযোগ্য চেয়ারম্যান প্রফেসর শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খাঁন নিখিল এবং ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল ভাই ও  সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন ভাইয়ের দিক নির্দশনায় আমরা যে কোন অপশক্তিকে রুখে  দিতে সদা প্রস্তুত।

আদাবর থানা যুবলীগের সংগ্রামী আহবায়ক আরিফুর রহমান তুহিন ভাইর পক্ষ থেকে সকলকে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়ে র‌্যালীর সমাপ্তি ঘোষণা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আদাবর থানা যুবলীগের যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন, হাসানুজ্জামান হিটু, জহিরুল ইসলাম মধু, ১০০ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহরুখ জাহান পাপ্পু, সহ-সভাপতি মোঃ বাচ্চু মিয়া ও ৩০ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রিয়াজ আহমেদ, আদাবর থানা ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান রুবেল সহ যুবলীগ ও ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102