সোমবার, ০৪ জুলাই ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মন খুলে দে,ও তুই হেলা করিস না, গোপালগঞ্জে যাবরে ভাই মোটরসাইকেল নিয়া ৩৩ নম্বর ওয়ার্ডে মান্নান হোসেন শাহীন সভাপতি, শেখ মোঃ জহিরুল ইসলাম অপু সাধারণ সম্পাদক ৩২ নং ওয়ার্ডে মোঃ বেলাল আহমেদ সভাপতি, মোঃ আবুল বাশার সাধারণ সম্পাদক ৩১ নং ওয়ার্ডে শহীদ আলী সভাপতি, সাজেদুল হক খান রনি সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধারে শিগগিরই আর একটি গণঅভ্যুত্থান হবে: আমান উল্লাহ আমান শৈলকূপ উপজেলার ১১ নং আবাইপুর ইউনিয়নের ঢাকায় অবস্থানকারী দের নিয়ে গঠিত হলো লিজেন্ড এগারো নামে একটি ক্লাব বধ্যভূমি, একটি বটগাছ ও একজন রবিউল প্রানি সম্পদ মন্ত্রনালয় ও ঢাকা সিটি কর্পোরেশন কোন পথে কোরবানির আয়োজনে ? বৃষ্টির দিনেও রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব সাধারণ সম্পাদক পদে সকলের পছন্দ হাফেজ মাওলানা মোঃ ইসমাইল হোসেন

আদাবর থানায় সায়েম মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র ‘কম্বল’ বিতরণ

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ২০৬ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য এবং সাবেক এলজিআরডি প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক এর একমাত্র প্রয়াত পুত্র সায়েম-উর-রহমানের স্মৃতি রক্ষার্থে গঠিত ‘সায়েম মেমোরিয়াল ফাউন্ডেশন’ এর উদ্যোগে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র ‘কম্বল’ বিতরণ করেছেন।

২৩ জানুয়ারি ২০২১ রোজ শনিবার ঢাকা মহানগর উত্তর আদাবর থানা যুবলীগের বিপ্লবী আহবায়ক আরিফুর রহমান তুহিন এবং যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন আদাবর থানার শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র ‘কম্বল’ তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, আদাবর থানা যুবলীগের যুগ্ন আহবায়ক হাসানুজ্জামান হিটু, ১০০ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহরুখ জাহান পাপ্পু, ৩০ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক রিয়াজ আহমেদ, আদাবর থানা ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ ও সাধারন সম্পাদক কামরুজ্জামান রুবেল সহ যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আরিফুর রহমান তুহিন বলেন, শীতের তীব্রতায় দুস্থ, নিঃস্ব, ছিন্নমূল, গরিব, দুঃখী, বস্ত্রীবাসী শিশু, বৃদ্ধ, নারী-পুরুষ নিদারুণ কষ্ট পায়।শীতকালে দরিদ্র ও ছিন্নমূল মানুষের শীত নিবারণ অতীব প্রয়োজন। শৈত্যপ্রবাহ থেকে রক্ষা পাওয়ার ন্যূনতম ব্যবস্থাপনাও তাদের থাকে না। ফলে অসহায় ও হতদরিদ্রদের কষ্ট কেবল বেড়েই যায়। বৃদ্ধ, শিশু ও ফুটপাতের গরিব মানুষ গরম কাপড়ের অভাবে মারাও যায়। হাড় কাঁপানো শীতের কবল থেকে তাদের রক্ষা করা এবং সামর্থ্যের ভিত্তিতে সাহায্য-সহযোগিতার হাত প্রসারিত করা প্রত্যেক মানুষের দায়িত্ব।শীতবস্ত্র বিতরণে সমাজের বিত্তবানদের অসহায় মানুষের কল্যাণে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

তিনি আরো বলেন প্রতি বছরের মতো এ বছরও আত্ন মানবতার সেবায় সর্বদা নিয়োজিত সায়েম মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে আদাবরের শীতার্তদের মাঝে শীতবস্ত্র ‘কম্বল’ বিতরণ করা হচ্ছে।

উল্লেখ্য ২০১১ সালের ৬ সেপ্টেম্বর রাতে কক্সবাজারের চকরিয়া উপজেলায় ডুলাহাজারা সাফারি পার্কের কাছে এক সড়ক দুর্ঘটনায় নিহত হন সায়েম। ওই সময় আওয়ামী লীগ নেতা নানকের ছেলের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সরকারের মন্ত্রী-প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগ নেতারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে ছুটি গিয়েছিলেন মোহাম্মদপুরে নানকের বাসায়।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102