শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বৃষ্টির দিনেও রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব সাধারণ সম্পাদক পদে সকলের পছন্দ হাফেজ মাওলানা মোঃ ইসমাইল হোসেন মানি ইজ নো প্রবল্যামের রাজনীতির জনক জিয়া, বঙ্গবন্ধু ছিলেন রাজনৈতিক কৃপণতার জনক অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে কারিগরি শিক্ষা: শিক্ষা উপমন্ত্রী নওফেল ইভিএম পেশীশক্তিকে প্রতিরোধে সহায়ক, দিনের ভোট দিনের জন্য মুলমন্ত্র ৩৩ নং ওয়ার্ড বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে আলোচনায় শেখ মোঃ জহিরুল ইসলাম অপু বিনামূল্যে প্রাথমিক চিকিৎসা সেবা এবং ঔষধ বিতরণের ব্যবস্হা করেছে বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটি কেন্দ্রীয় কমিটির ৩১ নং ওয়ার্ড বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে আলোচনায় সাজেদুল হক খান রনি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে লায়ন এম এ লতিফ’র শোক স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে নুরে আলম সিদ্দিকী হক’র শোক

আত্মহত্যার হুমকি শুনালেন অভিনেত্রী রানী

প্রতিসময় বিনোদন ডেস্ক ।।
  • আপডেট টাইম শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ১২৪ দেখা হয়েছে

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর এবার ভোজপুরি ছবির জনপ্রিয় নায়িকা রানি চ্যাটার্জি আত্মহত্যার হুমকি দিলেন। সম্প্রতি রানী ইনস্টোগ্রাম পোস্টে জানালেন ধনঞ্জয় সিং নামে এক ব্যক্তি গত কয়েক বছর ধরে তাকে সোশ্যাল মিডিয়ায় অনবরত বিরক্ত করে যাচ্ছেন। যার ফলে তার ব্যক্তিগত জীবনে খুবই সমস্যা হচ্ছে। এভাবে চলতে থাকলে তাকে ভবিষ্যতে হয়তো আত্মহত্যার পথই বেছে নিতে হবে।

রানী চ্যাটার্জি তার ওই পোস্টে লিখেছেন, আমি এখন খুবই হতাশ। সবসময়ই দৃঢ় মনোবল ও ইতিবাচক থাকার চেষ্টা করেছি। কিন্তু এখন পারছি না। ওই ব্যক্তি বেশ কয়েকটি পোস্টে বয়স্ক নারী বলেছেন এবং শারীরিক গড়ন নিয়ে কটাক্ষ করেছেন। আগে এগুলো এড়িয়ে গেলেও, এখন আর এসব নেয়া সম্ভব হচ্ছে না। এই ব্যাপারে সাইবার সেলের সঙ্গে যোগাযোগ করেছি আমি। কিন্তু কোনো পোস্টে সরাসরি আমার নাম না থাকায় ওই ব্যক্তির বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়া সম্ভব হয়নি।

আত্মহত্যার হুমকি দিয়ে রানী চ্যাটার্জি লিখেছেন, আমার আর কোনো সাহস বাকি নেই। এই ব্যক্তির কারণে বিষন্নতায় ভুগছি এবং এ কারনে আমার জীবন শেষ করে দিব। আমি আর সহ্য করেত পারছি না। আত্মহত্যার মতো এমন কোনো পরিস্থিতি তৈরি হলে তার জন্যে দায়ী থাকবেন ধনঞ্জয় নামক ব্যক্তিই।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102