বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১১:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি বিএনপির বিভাগীয় সমাবেশ থেকে সঠিক রাজনৈতিক নির্দেশনা নাই অবিভক্ত ঢাকার নির্বাচিত মেয়র মোহাম্মদ হানিফ এর মৃত্যু বার্ষিকীতে ব্যথিত হয়েছি বাসাপ এর জমকালো ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ব্রাজিলের ৪০০ জার্সি বিতরণ করলেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ বিএনপির সঙ্গে জোটের প্রশ্নই আসে না: রওশন এরশাদ মেয়র হানিফকে হারিয়ে, ঢাকা এখন রাজনৈতিক অন্ধকারে বিশ্বকাপে নতুন ইতিহাস গড়লেন মেসি সিমিন হোসেন রিমি আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আবু সাঈদ তালুকদার রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের

আত্মহত্যার হুমকি শুনালেন অভিনেত্রী রানী

প্রতিসময় বিনোদন ডেস্ক ।।
  • আপডেট টাইম শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ১৬৫ দেখা হয়েছে

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর এবার ভোজপুরি ছবির জনপ্রিয় নায়িকা রানি চ্যাটার্জি আত্মহত্যার হুমকি দিলেন। সম্প্রতি রানী ইনস্টোগ্রাম পোস্টে জানালেন ধনঞ্জয় সিং নামে এক ব্যক্তি গত কয়েক বছর ধরে তাকে সোশ্যাল মিডিয়ায় অনবরত বিরক্ত করে যাচ্ছেন। যার ফলে তার ব্যক্তিগত জীবনে খুবই সমস্যা হচ্ছে। এভাবে চলতে থাকলে তাকে ভবিষ্যতে হয়তো আত্মহত্যার পথই বেছে নিতে হবে।

রানী চ্যাটার্জি তার ওই পোস্টে লিখেছেন, আমি এখন খুবই হতাশ। সবসময়ই দৃঢ় মনোবল ও ইতিবাচক থাকার চেষ্টা করেছি। কিন্তু এখন পারছি না। ওই ব্যক্তি বেশ কয়েকটি পোস্টে বয়স্ক নারী বলেছেন এবং শারীরিক গড়ন নিয়ে কটাক্ষ করেছেন। আগে এগুলো এড়িয়ে গেলেও, এখন আর এসব নেয়া সম্ভব হচ্ছে না। এই ব্যাপারে সাইবার সেলের সঙ্গে যোগাযোগ করেছি আমি। কিন্তু কোনো পোস্টে সরাসরি আমার নাম না থাকায় ওই ব্যক্তির বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়া সম্ভব হয়নি।

আত্মহত্যার হুমকি দিয়ে রানী চ্যাটার্জি লিখেছেন, আমার আর কোনো সাহস বাকি নেই। এই ব্যক্তির কারণে বিষন্নতায় ভুগছি এবং এ কারনে আমার জীবন শেষ করে দিব। আমি আর সহ্য করেত পারছি না। আত্মহত্যার মতো এমন কোনো পরিস্থিতি তৈরি হলে তার জন্যে দায়ী থাকবেন ধনঞ্জয় নামক ব্যক্তিই।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102