শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখা অভিযুক্ত ইকবাল হোসেন কক্সবাজার থেকে গ্রেফতার শৈলকুপায় বামগণতান্ত্রিক জোটের সাম্প্রদায়িক সন্ত্রাস প্রতিরোধ দিবস পালিত সব শঙ্কা উড়িয়ে বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশ সাঈব ঈমাম চৌধূরী ৪ নং সলিমুললাহ রোড ইউনিট আ.লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনার শীর্ষে কোরআন অবমাননা কারা করতে পারে? যাদের উপর নাজিল হয়েছে ধর্ম কি মানুষের জন্য ? না-কি মানুষ ধর্মের জন্য ? এই প্রশ্নে সমাধান কার কাছে ? দুর্নীতি ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে লড়াই করতে হবে : মোস্তফা কুমিল্লার পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখেন ইকবাল: পুলিশ ঝিনাইদহে সাংবাদিক’কে প্রাণ নাশের চেষ্টা থানায় সাধারন ডায়েরী মানবদেহে শুকরের কিডনির সফল প্রতিস্থাপন

আওয়ামী লীগের কর্মী হিসেবে গর্ববোধ করিঃ অধ্যক্ষ এম এ সাত্তার

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ১১৮ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি মানুষ গড়ার কারিগর অধ্যক্ষ এম এ সাত্তার বলেছেন, বঙ্গবন্ধু শুধু বাঙালি জাতির নেতা ছিলেন না, তিনি ছিলেন বিশ্বনেতা। বঙ্গবন্ধু শুধু রাষ্ট্রনায়ক ছিলেন না, তিনি বিপ্লবী নেতা ছিলেন। তিনি স্বাধীনতার স্বপ্ন দেখেছিলেন বাঙালি জাতিকে স্বপ্ন দেখিয়ে আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন। তাই বিশ্ব নেতৃবৃন্দও বলেন, “বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব ইতিহাসের অন্যতম মহানায়ক। সেরা মুক্তি সংগ্রামী, সেরা রাষ্ট্রনায়ক।” জননন্দিত নেতা হিসেবে তার তুলনা ছিলেন তিনি নিজেই।

আজ ৯ অক্টোবর ২০২১ রোজ শনিবার বাদমাগরিব জাকির হোসেন রোডে আগামী ১৪ অক্টোবর ২০২১ রোজ বৃহস্পতিবার ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের অন্তর্গত ৯, ১০, ১১ ও ১২ নং ইউনিট আওয়ামী লীগ সম্মেলন ও ইউনিট কমিটি গঠন সফল ও সার্থক করার লক্ষ্যে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তেব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ একারণেই বলা হয়, আওয়ামী লীগের কর্মী হওয়া গৌরবের, আর বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার কর্মী হওয়া অহংকারের। তাই আমরা আওয়ামী লীগের কর্মী হিসেবে গর্ববোধ করি।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে অধ্যক্ষ এম এ সাত্তার বলেন, আগামী ১৪ অক্টোবর ২০২১ রোজ বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ডের ৯, ১০, ১১ ও ১২ নং ইউনিট আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে। দলকে শক্তিশালী করতে সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন, অর্থ বিষয়ক সম্পাদক এনাম-ই-খোদা জুলু, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩১, ৩৩ ও ৩৪ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আলম, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাজান খান, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম শহিদ এবং সদস্য আকবর হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ১০ নং ইউনিট আওয়ামী লীগের সভাপতি শেখ শফিউল আলম মানিক এবং সঞ্চালনা করেন সাধারন সম্পাদক সোহেল আহমেদ।

সার্বিক তত্ত্বাবধায়নে ও পরিচালনায় ছিলেন সাবেক তুখোড় ছাত্রনেতা ও ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দীন ভুইয়া রিপন।

এসময় উপস্থিত ছিলেন, ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব দিল মোহাম্মদ দিলু, সাধারণ সম্পাদক ওয়ালিউল্লাহ মাষ্টার, এবং মোহাম্মদপুর থানা, ওয়ার্ড, ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুধী সমাজ এবং সাংবাদিকবৃন্দসহ প্রমুখ।

৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে সাঝ সাঝ রব দেখা যাচ্ছে।নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে আগ্রহ ও কর্মচাঞ্চল্যতা। আগামী দিনের নেতা নির্বাচন নিয়ে চলছে আলোচনার ঝড়। সম্মেলন সফল করতে সাংবাদিক, পেশাজীবীসহ সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন থানা ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

‘দল ক্ষমতায় থাকলে দলকে ভালবাসে। ক্ষমতায় না থাকলে অন্য দলে চলে যায়। ওই সমস্ত নেতাদের দলে দরকার নাই।’ দলে বিভিন্ন অনুপ্রবেশকারীদের বাদ দিয়ে ত্যাগী নেতাকর্মীদের নিয়েই ইউনিট আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হবে, এমন প্রত্যাশা ব্যক্ত করেন ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগের নেতাকর্মীরা।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102