May 25, 2024, 8:15 pm
শিরোনামঃ
বেটারী চালিত রিকশা চালকদের তুলকালাম,কর্মহীন মানুষের জন্য শেখ হাসিনাই ভরসার স্থান নিপুণ চলচ্চিত্র শিল্পী সমিতির অভিশাপ না আশির্বাদ ? উত্তর ডিপজলের কাছেও পাওয়া গেলো না জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সমাধিতে আওয়ামী মৎস্যজীবী লীগের শ্রদ্ধা জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সমাধিতে কৃষক লীগের শ্রদ্ধা শৈলকুপার এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা এমন যদি হতোঃ কবি মোঃ খোকন খান ইন্টারন্যাশনাল আইকনিক এক্সিলেন্স অ্যাওয়ার্ডে মনোনীত ডেইজী সারোয়ার জাতীয় সাংবাদিক কল্যাণ ফোরামের কমিটি গঠন সাংবাদিককে হেনস্থাকারী ছাত্রলীগ নেতার বিচার চায় বিডিজেএ ঘটনার সময় বাংলাদেশে ছিলাম, আমাকে ফাঁসানো হয়েছে : আক্তারুজ্জামান শাহীন

আওয়ামী লীগের কর্মী হিসেবে গর্ববোধ করিঃ অধ্যক্ষ এম এ সাত্তার

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, October 9, 2021
  • 468 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি মানুষ গড়ার কারিগর অধ্যক্ষ এম এ সাত্তার বলেছেন, বঙ্গবন্ধু শুধু বাঙালি জাতির নেতা ছিলেন না, তিনি ছিলেন বিশ্বনেতা। বঙ্গবন্ধু শুধু রাষ্ট্রনায়ক ছিলেন না, তিনি বিপ্লবী নেতা ছিলেন। তিনি স্বাধীনতার স্বপ্ন দেখেছিলেন বাঙালি জাতিকে স্বপ্ন দেখিয়ে আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন। তাই বিশ্ব নেতৃবৃন্দও বলেন, “বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব ইতিহাসের অন্যতম মহানায়ক। সেরা মুক্তি সংগ্রামী, সেরা রাষ্ট্রনায়ক।” জননন্দিত নেতা হিসেবে তার তুলনা ছিলেন তিনি নিজেই।

আজ ৯ অক্টোবর ২০২১ রোজ শনিবার বাদমাগরিব জাকির হোসেন রোডে আগামী ১৪ অক্টোবর ২০২১ রোজ বৃহস্পতিবার ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের অন্তর্গত ৯, ১০, ১১ ও ১২ নং ইউনিট আওয়ামী লীগ সম্মেলন ও ইউনিট কমিটি গঠন সফল ও সার্থক করার লক্ষ্যে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তেব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ একারণেই বলা হয়, আওয়ামী লীগের কর্মী হওয়া গৌরবের, আর বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার কর্মী হওয়া অহংকারের। তাই আমরা আওয়ামী লীগের কর্মী হিসেবে গর্ববোধ করি।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে অধ্যক্ষ এম এ সাত্তার বলেন, আগামী ১৪ অক্টোবর ২০২১ রোজ বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ডের ৯, ১০, ১১ ও ১২ নং ইউনিট আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে। দলকে শক্তিশালী করতে সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন, অর্থ বিষয়ক সম্পাদক এনাম-ই-খোদা জুলু, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩১, ৩৩ ও ৩৪ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আলম, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাজান খান, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম শহিদ এবং সদস্য আকবর হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ১০ নং ইউনিট আওয়ামী লীগের সভাপতি শেখ শফিউল আলম মানিক এবং সঞ্চালনা করেন সাধারন সম্পাদক সোহেল আহমেদ।

সার্বিক তত্ত্বাবধায়নে ও পরিচালনায় ছিলেন সাবেক তুখোড় ছাত্রনেতা ও ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দীন ভুইয়া রিপন।

এসময় উপস্থিত ছিলেন, ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব দিল মোহাম্মদ দিলু, সাধারণ সম্পাদক ওয়ালিউল্লাহ মাষ্টার, এবং মোহাম্মদপুর থানা, ওয়ার্ড, ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুধী সমাজ এবং সাংবাদিকবৃন্দসহ প্রমুখ।

৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে সাঝ সাঝ রব দেখা যাচ্ছে।নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে আগ্রহ ও কর্মচাঞ্চল্যতা। আগামী দিনের নেতা নির্বাচন নিয়ে চলছে আলোচনার ঝড়। সম্মেলন সফল করতে সাংবাদিক, পেশাজীবীসহ সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন থানা ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

‘দল ক্ষমতায় থাকলে দলকে ভালবাসে। ক্ষমতায় না থাকলে অন্য দলে চলে যায়। ওই সমস্ত নেতাদের দলে দরকার নাই।’ দলে বিভিন্ন অনুপ্রবেশকারীদের বাদ দিয়ে ত্যাগী নেতাকর্মীদের নিয়েই ইউনিট আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হবে, এমন প্রত্যাশা ব্যক্ত করেন ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগের নেতাকর্মীরা।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102