July 17, 2024, 7:12 pm
শিরোনামঃ
অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফুফুর বাড়ি বেড়াতে এসে নদীতে ডুবে সিয়াম নামে এক যুবকের মৃত্যু গায়েবানা জানাজার পরই পল্টনে পুলিশের সঙ্গে বিএনপি-সমমনা দলের ধাওয়া-পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক দল রাজনৈতিক উদ্দেশ্যে কোটা আন্দোলনকে ব্যবহার করছে: ডিবিপ্রধান হারুন-অর-রশিদ ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল পবিত্র আশুরা সমগ্র মুসলিম উম্মা’র জন্য এক তাৎপর্যময় ও শোকের দিনঃ: মোঃ সাদেক খান রাজবাড়ীর পাংশায় সাংবাদকর্মীদের সঙ্গে মত বিনিময় সভা করলেন নবাগত উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শেখ হাসিনাকে গ্রেপ্তার করে গণতন্ত্রকেই বন্দী করা হয়েছিলঃ মোঃ সাদেক খান কোটা প্রথা বা পদ্ধতি বিশ্বে নতুন নাঃ আঃ রহমান শাহ্

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মোঃ জাফর ইকবাল (বাবুল) এর শুভেচ্ছা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, June 22, 2024
  • 37 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে শরীয়তপুর-৩ (ভেদরগঞ্জ, ডামুড্যা, গোসাইরহাট) আসনের এমপি নাহিম রাজ্জাক এর আস্থাভাজন নেতা, শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলা নলমুড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সংগ্রামী সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজসেবক মোঃ জাফর ইকবাল (বাবুল)।

শনিবার (২২ জুন) খাস খবর বাংলাদেশ পত্রিকায় পাঠানো এক বিবৃতিতে এ অভিনন্দন ও শুভেচ্ছা জানান তিনি।

মোঃ জাফর ইকবাল (বাবুল) বিবৃতিতে বলেন, আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর দিন করোজ্জ্বল একটি উজ্জ্বল দিবস। ১৯৪৯ সালের ২৩ জুন থেকে ২০২৪ সালের ২৩ জুন একটি সুদীর্ঘ পথ-পরিক্রমা। বাংলা ভাষাকে পাকিস্তানের অন্যতম রাষ্ট্রভাষা হিসেবে স্বীকৃতির দাবিতে ১৯৪৮ সালের ১১ মার্চ যে ছাত্র বিক্ষোভ ও সাধারণ ধর্মঘট পালিত হয়, তারই পর্যায়ক্রমিক ধারাবাহিকতায় বঙ্গবন্ধু আমাদেরকে মহান মুক্তিযুদ্ধে নেতৃত্ব দিয়ে একাত্তরে একটি স্বাধীন দেশ উপহার দিয়ে গেছেন।

‌‘বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠালগ্ন থেকে বঙ্গবন্ধু যেভাবে দলটিকে পরিচর্যা করেছেন ও জনগণকে সংগঠিত করেছেন তার ফলেই আওয়ামী লীগ সারা বাংলাদেশজুড়ে আজ এক মহীরুহে রূপান্তরিত হয়েছে। বঙ্গবন্ধু তার ছয় দফার আন্দোলন ও ’৬৯ এর গণঅভ্যুত্থানের মাধ্যমে বাঙালি জাতিকে যেভাবে ঐক্যবদ্ধ করেছিলেন, তার ফলেই ’৭০ এর নির্বাচনে তিনি বাঙ্গালির অবিসংবাদিত নেতা হিসেবে আবির্ভূত হন।’

বিবৃতিতে আরও বলা হয়, আজকে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর এই দিনে আমার পক্ষ থেকে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানাই। প্রতিষ্ঠাবার্ষিকীর এই দিনে আমার পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী লীগের বর্তমান সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও দেশে-বিদেশে ছড়িয়ে থাকা অগণিত সমর্থক ও শুভানুধ্যায়ীদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।

দেশবাসীর প্রতি আহ্বান আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে আমরা সবাই প্রতিশ্রুতিবদ্ধ হই যে, শেখ হাসিনার সুনেতৃত্বে আমরা ঐক্যবদ্ধভাবে স্মার্ট বাংলাদেশ তথা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার পথে এগিয়ে চলব।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102