বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০২:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মিরপুরে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল বিমান বন্দর থানায় বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ২৯ নং ওয়ার্ডে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল মোহাম্মদপুরে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ৩২ নং ওয়ার্ডে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ৩১ নং ওয়ার্ডে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কৃষক লীগের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শ্রদ্ধা মোহাম্মদপুরে বিল্লাল হোসেন’কে প্রাণ নাশের হুমকি, থানায় জিডি স্মৃতির পাতায় ১৫ আগস্ট, আজ জাতীয় শোক দিবশ, বিনম্র শ্রদ্ধা শহিদের প্রতি

অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্নার মা অসুস্থ, সকলের কাছে দোয়া কামনা

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ৭৭ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেন: মায়ের সুস্থ্যতা কামনায় সহকর্মী, বন্ধু, শুভানুধ্যায়ী, প্রতিবেশী এবং পরিচিত মহলের কাছে মহান রাব্বুল আলামিনের কাছে দোয়া প্রার্থণার আবেদন জানিয়েছেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক, রাজধানীর মিরপুর থানা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক, বিশিষ্ট আইনজীবী ও সমাজসেবক অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্না।

আজ ৫ এপ্রিল ২০২২ রোজ মঙ্গলবার অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্না বলেন, আমার মা ৫ মার্চ ২০২২ তারিখে মোটরসাইকেল দুর্ঘটনায় মারাত্মক ভাবে আহত হয়ে পঙ্গু হাসপাতালে ভর্তি হন।

প্রতিটি মহূর্তে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে! মা’র এত কষ্ট সহ্য করতে পারছি না। আল্লাহ তুমি রহমতে মালিক। বর্তমানে তার মা চিকিৎসকদের নিবিড় পরিচর্যা ও পরীক্ষা নিরিক্ষার পর আগামীকাল ৬ এপ্রিল ২০২২ রোজ বুধবার সকাল ৮ টার সময় অপারেশন করবে।

 

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102