May 24, 2024, 11:45 pm
শিরোনামঃ
শৈলকুপার এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা এমন যদি হতোঃ কবি মোঃ খোকন খান ইন্টারন্যাশনাল আইকনিক এক্সিলেন্স অ্যাওয়ার্ডে মনোনীত ডেইজী সারোয়ার জাতীয় সাংবাদিক কল্যাণ ফোরামের কমিটি গঠন সাংবাদিককে হেনস্থাকারী ছাত্রলীগ নেতার বিচার চায় বিডিজেএ ঘটনার সময় বাংলাদেশে ছিলাম, আমাকে ফাঁসানো হয়েছে : আক্তারুজ্জামান শাহীন বাবাকে নিয়ে এমপি আনারের মেয়ে ডরিন আবেগঘন স্ট্যাটাস বাবার হত্যার বিচারে চাইলেন মুমতারিন ফেরদৌস ডরিন মৎস্যজীবী লীগের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিমের ‘লাশ’ কলকাতা থেকে উদ্ধার

অসুস্থ খালেদা জিয়ার বিকৃত ছবি ছড়িয়ে বিভ্রান্তি করা হচ্ছে: শায়রুল কবির খান

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, November 17, 2021
  • 322 Time View

হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিকৃত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে বিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে।

আজ ১৭ নভেম্বর ২০২১ রোজ বুধবার গণমাধ্যমের কাছে এ অভিযোগ তুলে ধরেন চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান।

বর্তমানে রাজধানীর এভারকেয়ার হাপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়া।অভিযোগ করে শায়রুল কবির বলেন, গণতন্ত্রের নেত্রী সাবেক প্রধানমন্ত্রী এ মুহূর্তে গুরুতর অসুস্থ। তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার পরামর্শ দিচ্ছেন তার মেডিকেল বোর্ডের চিকিৎসকরা, পরিবার ও দলের পক্ষ থেকেও বলা হচ্ছে। তিনি হাসপাতালে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। একটি কুচক্রী মহল সামাজিক মাধ্যমে ম্যাডামের একটি বিকৃত ছবি দিয়ে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে। এ অবস্থায় দেশনেত্রীর বিকৃত ছবি সামাজিক মাধ্যমে প্রচার করা অন্যায়। এ ধরনের ছবিতে বিভ্রান্ত হওয়ার কিছু নেই।

এ মুহূর্তে এমন বিকৃত ছবি প্রচারের রহস্য কী, তা নিয়ে প্রশ্ন তোলেন শায়রুল।

সাবেক এই প্রধানমন্ত্রী আথ্রাইটিস, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, দাঁত, চোখের প্রদাহ, হৃদরোগসহ বয়সজনিত নানা জটিলতায় ভুগছেন বলে জানা গেছে।

প্রসঙ্গত, গত ১২ অক্টোবর গুলশানের বাসভবন থেকে স্বাস্থ্য পরীক্ষা করার জন্য এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয় খালেদা জিয়াকে। পরে চিকিৎসকদের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিন সপ্তাহেরও বেশি সময় পর গত ৭ নভেম্বর হাসপাতাল থেকে বাসায় ফেরেন তিনি।

সর্বশেষ গত ১৩ নভেম্বর খালেদা জিয়া শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে গেলে চিকিৎসকরা তাকে ভর্তি করার পরামর্শ দেন। বর্তমানে তিনি এভারকেয়ার হাসপাতালের ব্লক ‘বি’-এর সাত হাজার ২০৫ নম্বর কেবিনে ভর্তি রয়েছেন।

 

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102