বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১১:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি বিএনপির বিভাগীয় সমাবেশ থেকে সঠিক রাজনৈতিক নির্দেশনা নাই অবিভক্ত ঢাকার নির্বাচিত মেয়র মোহাম্মদ হানিফ এর মৃত্যু বার্ষিকীতে ব্যথিত হয়েছি বাসাপ এর জমকালো ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ব্রাজিলের ৪০০ জার্সি বিতরণ করলেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ বিএনপির সঙ্গে জোটের প্রশ্নই আসে না: রওশন এরশাদ মেয়র হানিফকে হারিয়ে, ঢাকা এখন রাজনৈতিক অন্ধকারে বিশ্বকাপে নতুন ইতিহাস গড়লেন মেসি সিমিন হোসেন রিমি আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আবু সাঈদ তালুকদার রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের

‘অসাম্প্রদায়িক দেশ গঠনে গণমাধ্যমকে ভূমিকা রাখতে হবে’

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ২২৯ দেখা হয়েছে

খাস খবর বাংলাদেশ ডেস্কঃ  সাম্প্রদায়িক অপশক্তিকে রুখে দিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে গণমাধ্যমকেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে বলে মন্তব্য করেছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

আজ ২৭ ডিসেম্বর ২০২০ রোজ রোববার জাতীয় প্রেসক্লাবে দৈনিক জনতার আদালত পত্রিকার ১০ম প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এ মন্তব্য করেন।

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেন, গণমাধ্যম একটি আয়নার মতো। একটি ভূখণ্ডের চেহারা গণমাধ্যমের মাধ্যমে প্রতিফলিত হয়। সরকার বর্তমানে অবাধ তথ্য প্রবাহ নিশ্চিত করেছে। একইসঙ্গে বাংলাদেশ এখন ক্ষুধা ও দারিদ্রমুক্ত একটি দেশ। বাংলাদেশ ব্যাংকে এখন রিজার্ভ ছাড়িয়েছে ৪০ বিলিয়ন মার্কিন ডলার। সব সূচকে আমরা এগিয়ে যাচ্ছি। গণমাধ্যমে বাংলাদেশের এসব উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় সাম্প্রদায়িক শক্তির মূল উৎপাটন করে অসাম্প্রদায়িক ও সুন্দর বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমাদের এগিয়ে যেতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি, চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের মহাপরিচালক এস এম গোলাম কিবরিয়া এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু।

এতে সভাপতিত্ব করেন দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নুরে আলম সিদ্দিকী (হক)।

অনুষ্ঠানে কৃষি সাংবাদিকতায় গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের নির্বাহী সম্পাদক শহীদুজ্জামান খান ও যমুনা টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক রিমন রহমানকে সম্মাননা দেওয়া হয়। এছাড়া কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102