April 18, 2024, 10:40 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

অসাম্প্রদায়িক চেতনাকে বাঁচাতে হলে শেখ হাসিনার বিকল্প নেইঃ অ্যাড. শেখ জামাল হোসেন মুন্না

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, October 24, 2023
  • 149 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক এ্যাড. শেখ জামাল হোসেন মুন্না বলেছেন,বাংলাদেশ আওয়ামী লীগ অসাম্প্রদায়িক মানবতার দল। অসাম্প্রদায়িক চেতনাকে বাঁচাতে হলে শেখ হাসিনার বিকল্প নেই।

বর্তমান সরকারের আমলে এরাষ্ট্রে কোন বৈষম্য নেই। সবাই এদেশের নাগরিক।

সনাতন ধর্মাবলম্বীদের বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার মহা নবমীতে সোমবার (২৩ অক্টোবর) রাতে আলফাডাঙ্গা পৌর এলাকার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

পরিদর্শনকালে কৃষক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক এ্যাড. শেখ জামাল হোসেন মুন্না বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন ধর্ম যার যার উৎসব সবার। এই সরকারের আমলে এটা নিশ্চিত হয়েছে। সকল ধর্মের সহাবস্থানের এই ধারা বজায় রাখতে হলে আওয়ামী লীগকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে।

আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দেশের জনগণের জন্য আশীর্বাদ বলে উল্লেখ করে কেন্দ্রীয় কৃষক লীগ নেতা এ্যাড. শেখ জামাল হোসেন মুন্না আরও বলেন, শিশুমৃত্যুর হার কমানো, ‘নারী শিক্ষায় অগ্রগতি ও নারীর অর্থনৈতিক-রাজনৈতিক ক্ষমতায়ন, মানবসম্পদ উন্নয়ন সূচকে বাংলাদেশের অগ্রগতি, উন্নয়নশীল দেশে উত্তরণ, সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় নানা ধরনের ভাতা দেয়ার মাধ্যমে বিপুল সংখ্যক প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমানের উন্নয়ন ও সর্বজনীন পেনশন স্কিম চালু করেছেন।’

এ্যাড. শেখ জামাল বলেন, ‘নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ, মেট্রোরেল, ফ্লাইওভার, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, বঙ্গবন্ধু টানেল, পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র ও অন্যান্য বিদ্যুৎকেন্দ্র নির্মাণ, সমুদ্রসীমা বিজয়, দেশে শতভাগ বিদ্যুতায়ন, বঙ্গবন্ধু স্যাটেলাইট, জিডিপির ক্রমবর্ধমান বৃদ্ধি, বিনিয়োগবান্ধব পরিবেশ বজায় রেখে অর্থনৈতিক অঞ্চল নির্মাণ ইত্যাদি অভূতপূর্ব সাফল্যের পর বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়ন বিস্ময়। এসব কিছু শেখ হাসিনারই অর্জন, দেশের মাটি ও মানুষের অর্জন বলেও মন্তব্য করেন তিনি।’

এ সময় সাবেক ছাত্রলীগের সভাপতি ও সাবেক কাউন্সিলর খান মিজানুর রহমান,কৃষক লীগ নেতা সিদ্দিক শেখ,ছাত্রনেতা কামাল শেখসহ ছাত্রলীগ,যুবলীগ,কৃষক লীগ,আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।

প্রসঙ্গ :বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক এ্যাড. শেখ জামাল হোসেন মুন্নার পক্ষ থেকে পৌরসভার প্রতিটি পূজামণ্ডপে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102