April 19, 2024, 1:36 pm
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

অল্পের জন্য দুর্ঘটনা থেকে বাঁচলেন মেসিরা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, December 20, 2022
  • 113 Time View

মোঃ ইসমাইল হোসেনঃ বিজয়ীর বেশে আজ দেশে ফিরেছে আর্জেন্টিনা ফুটবল দল। দেশে ফেরার দিনই দুর্ঘটনায় পড়তে পারতেন আর্জেন্টাইন ফুটবলাররা। তবে অল্পের জন্য বেঁচে গেলেন লিওনেল মেসিরা।

বিশ্বকাপ শিরোপা উদযাপনকে আরও রাঙিয়ে তুলতে আর্জেন্টিনায় সরকারি ছুটি ঘোষণা করা হয়েছে। মেসিদের লাখো জনতার সামনে বরণ করে নেওয়া হয়েছে। এরপর ছাদখোলা বাসে প্যারেদ করে শিরোপা উদযাপন করেন তারা।

ওখানেই দুর্ঘটনার মুখে পড়তে যাচ্ছিলেন মেসি, ডি মারিয়া ও ডি পলসহ পাঁচ ফুটবলার। ছাদখোলা বাসের ব্যবস্থা করা হলেও রাস্তার প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়নি। নেওয়া হয়নি ঠিকঠাক প্রস্তুতি। বাসের ছাদে পা ঝুলিয়ে বসে ছিলেন পাঁচ ফুটবলার।

হঠাৎ করে তাদের সামনে চলে আসে মোটা একটি ঝুলন্ত কেবল বা তার। ওই তারে কভার লাগানো থাকলেও তা থেকে বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার শঙ্কা ছিল। এছাড়া ওই তারে মেসিদের মাথা বেধে নিয়ন্ত্রণ হারিয়ে দ্বীতল বাস থেকে পড়েও যাওয়ার শঙ্কা ছিল। কিন্তু মেসিরা সতর্ক থাকায় দুর্ঘটনা থেকে বেঁচে গেছেন।

টুইটারে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, হুট করে যখন মোট ওই তার সামনে চলে আসে তখন মেসি-ডি পলরা মাথা নিচু করে ফেলেন। যে কারণে তারা ওই দুর্ঘটনা থেকে বেঁচে যান। এর আগে শিরোপা নিয়ে কাতার থেকে দেশে ফেরেন মেসিরা। বিমান থেকে মেসি শিরোপা হাতে নিয়ে তা উচিয়ে ধরে বাইরে বের হন। তার পেছনে ছিলেন বিশ্বকাপ জয়ের অন্যতম কারিগর মেসিদের কোচ লিওনেল স্কালোনি।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102