May 25, 2024, 7:40 pm
শিরোনামঃ
বেটারী চালিত রিকশা চালকদের তুলকালাম,কর্মহীন মানুষের জন্য শেখ হাসিনাই ভরসার স্থান নিপুণ চলচ্চিত্র শিল্পী সমিতির অভিশাপ না আশির্বাদ ? উত্তর ডিপজলের কাছেও পাওয়া গেলো না জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সমাধিতে আওয়ামী মৎস্যজীবী লীগের শ্রদ্ধা জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সমাধিতে কৃষক লীগের শ্রদ্ধা শৈলকুপার এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা এমন যদি হতোঃ কবি মোঃ খোকন খান ইন্টারন্যাশনাল আইকনিক এক্সিলেন্স অ্যাওয়ার্ডে মনোনীত ডেইজী সারোয়ার জাতীয় সাংবাদিক কল্যাণ ফোরামের কমিটি গঠন সাংবাদিককে হেনস্থাকারী ছাত্রলীগ নেতার বিচার চায় বিডিজেএ ঘটনার সময় বাংলাদেশে ছিলাম, আমাকে ফাঁসানো হয়েছে : আক্তারুজ্জামান শাহীন

অবৈধ মাদক আইস সহ ৫জন কে গ্রেফতার করেছে র‌্যাব।

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, March 3, 2022
  • 157 Time View

মোহাম্মদ ইরফানঃ

মুন্সিগঞ্জের গজারিয়া থেকে অবৈধ মাদক আইস (ক্রিস্টালমেথ) এর সর্ববৃহৎ চালান ১২ কেজি আইস, ১ লাখ পিস ইয়াবা ও ২টি বিদেশী আগ্নেয়াস্ত্রসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার(৩ মার্চ) কাওরান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য জানান।

এরআগে গতকাল (২ মার্চ)মুন্সিগঞ্জের গজারিয়া এলাকায় অভিযান করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মো. জসিম উদ্দিন ওরফে জসিম(৩২), মকসুদ মিয়া (২৯),
মো. রিয়াজ উদ্দিন (২৩), শাহিন আলম (২৮) এবং মো. সামছুল আলম (৩৫)।

এসময় তাদের কাছ থেকে ১২ কেজি আইস/ক্রিস্টাল মেথ (যার আনুমানিক মূল্য ৫০ কোটি টাকা), ১ লাখ পিস ইয়াবা, ৪,৬০০ পিস চেতনানাশক মাদক সিডাকটিভ ইনজেকশন, ২টি বিদেশী পিস্তল, ০৯ রাউন্ড গোলাবারুদ, ২টি টর্চলাইট, বার্মিজ সিমকার্ড, ১ লক্ষ ৬৪ হাজার বাংলাদেশী টাকা ও ১ লক্ষ বার্মিজ মুদ্রা ও ৫টি মোবাইল ফোন জব্দ করা হয় বলে জানান তিনি।

তিনি বলেন, বর্তমান সময়ে সবচেয়ে আলোচিত মাদক হলো আইস বা ক্রিস্টাল মেথ। ক্রিস্টাল মেথ বা আইসে ইয়াবার মূল উপাদান এমফিটামিনের পরিমান অনেক বেশী থাকে। তাই মানবদেহে ইয়াবার চেয়েও বহুগুণ ক্ষতিসাধন করে এই আইস। সাম্প্রতিক সময়ে আইসের মাধ্যমে নেশার প্রচলন বৃদ্ধি পাওয়ায় র‌্যাব এই মাদক কারবারীর সাথে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে নজরদারী বৃদ্ধি করে। এরই প্রেক্ষিতে গত ১৬ অক্টোবর রাজধানীর যাত্রাবাড়ী থেকে ৫ কেজি আইসসহ ২ জনকে গ্রেফতার করে র‌্যাব। এরই সূত্র ধরে পরবর্তীতে আরও বেশ কয়েকজনকে আইসসহ গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব। আইস সিন্ডিকেটের তৎপরতারোধে ও জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে র‌্যাব।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102