June 14, 2024, 10:04 pm
শিরোনামঃ
পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইব্রাহিম খান তুষার অনেক বড় বড় জায়গা থেকে তদন্ত বাধাগ্রস্ত করতে তদবির করা হচ্ছে: এমপি আনারের মেয়ে সাইদুল করিম মিন্টুর মোবাইলে মেসেজ ‘আনার শেষ, মনোনয়ন কনফার্ম’! লোহার খাঁচার ভেতরে থাকাটা অপমানজনক, হয়রানি করা হচ্ছে: ড. ইউনূস রাশিয়ার হয়ে যুদ্ধ করতে গিয়ে রুশ সেনাবাহিনীতে নিযুক্ত ২ ভারতীয় নিহত ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেনঃ এনাম-ই-খোদা জুলু ১১ জুন শুধু জননেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস নয়, গণতন্ত্রেরও মুক্তি দিবস : সাজেদুল ইসলাম নবনির্বাচিত চেয়ারম্যান মনির মিয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাইদুল ইসলাম বাদল বিরল আধ্যাত্মিক ব্যক্তিত্ব আশেকে রসূল ‘আল্লামা শায়খ মানযূর আহমাদ (রাঃ)- প্রফেসর ডা. মুহাম্মাদ আমীরুল ইসলাম আল আহমাদী উয়েসী (পি.এইচ. ডি) ‘পুলিশ সদস্য কেন আরেক পুলিশ সদস্যকে গুলি করেছে জানতে তদন্ত হচ্ছে’

অপহৃত কলেজ ছাত্রী প্রমিকে উদ্ধারের দাবীতে ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ-সমাবেশ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, March 6, 2022
  • 222 Time View

এস কে কাদের ঝিনাইদহ:

ঝিনাইদহ শহরের আরাপপুর এলাকার নিউ একাডেমি স্কুলের সামনে থেকে সরকারি কেসি কলেজের একাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্রী আনিকা আশরাফ প্রমিকে তুলে নেওয়ার প্রতিবাদ ও উদ্ধারের দাবীতে ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ করছেন তার সহপাঠী ছাত্রীরা। অপহৃত ওই ছাত্রীর সন্ধান ও উদ্ধারের দাবিতে সকাল সাড়ে দশটা থেকে তাঁরা সেখানে অবস্থান নিয়েছেন। অবস্থানরত শিক্ষার্থীদের অভিযোগ, অপহৃত ওই ছাত্রীকে তুলে নেওয়ার পর ১২ ঘণ্টা পেরিয়ে গেলেও প্রশাসন এখনো প্রমির সন্ধান জানাতে পারেনি।

রোববার সকালে শহরের কেজি কলেজ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শিক্ষার্থীরা। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে অবস্থান করে ঘন্টা ব্যাপী বিভিন্ন শ্লোগান দিয়ে বিক্ষোভ করতে থাকে ছাত্রীরা।

প্রমির পিতা আশরাফুদ্দৌলা খোকন জানান, শনিবার বিকেলে প্রমি কোচিং সেন্টার থেকে বাড়ি ফিরছিল। শহরের নিউ একাডেমি স্কুলের সামনে পৌঁছালে আগে থেকে সেখানে ওৎ পেতে থাকা শৈলকুপা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আবুজার গিফারী গাফফারসহ আরও কয়েকজন প্রমি কে জোরর্পূবক মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। সেই সময় প্রমি আত্মচিৎকার করেছে। কেউ তাকে উদ্ধার করতে এগিয়ে আসেনি। আমি এখনো জানি না আমার মেয়ে কোন জায়গায়, কী অবস্থায় আছে। প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর কাছে আমার অনুরোধ, আমার মেয়ে যেন অক্ষতভাবে ফিরে আসে। আপনারা সহযোগিতা করেন, মেয়েটাকে যেন জীবিত পাই, যেন উধাও না হয়ে যায়।’আমি আমার মেয়েকে ফেরত চাই। আমি গাফফারের শাস্তি চাই।
সানজানা ইসলাম ওহি নামের এক সহপাঠী বলেন, প্রমি খুবই মেধাবী ছাত্রী। তার চলাফেরা খুব ভালো। আমার সহপাঠীকে যে সন্ত্রাসীরা অপরহরণ করে নিয়ে গেছে আমরা তাদের গ্রেফতারের দাবী জানাচ্ছি। তার যদি কোন ক্ষতি হয় আমরা তার উদ্ধার ও দোষীদের শাস্তির দাবি জানাচ্ছি।

ঘন্টব্যাপী চলা এই কর্মসূচীতে শিক্ষার্থীরা প্রমিকে উদ্ধার ও জড়িতদের গ্রেফতারের দাবী জানান। পরে পুলিশ ও প্রশাসনের আশ্বাসে তারা কর্মসূচী প্রত্যাহার করে।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, অপহরণের ঘটনায় থাকায় একটি মামলা হয়েছে। আমরা তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102