শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখা অভিযুক্ত ইকবাল হোসেন কক্সবাজার থেকে গ্রেফতার শৈলকুপায় বামগণতান্ত্রিক জোটের সাম্প্রদায়িক সন্ত্রাস প্রতিরোধ দিবস পালিত সব শঙ্কা উড়িয়ে বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশ সাঈব ঈমাম চৌধূরী ৪ নং সলিমুললাহ রোড ইউনিট আ.লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনার শীর্ষে কোরআন অবমাননা কারা করতে পারে? যাদের উপর নাজিল হয়েছে ধর্ম কি মানুষের জন্য ? না-কি মানুষ ধর্মের জন্য ? এই প্রশ্নে সমাধান কার কাছে ? দুর্নীতি ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে লড়াই করতে হবে : মোস্তফা কুমিল্লার পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখেন ইকবাল: পুলিশ ঝিনাইদহে সাংবাদিক’কে প্রাণ নাশের চেষ্টা থানায় সাধারন ডায়েরী মানবদেহে শুকরের কিডনির সফল প্রতিস্থাপন

অধ্যাপক মো. আলী আশরাফ এমপির মৃত্যুতে নুরে আলম সিদ্দিকী হক শোক

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ২৩০ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেন: বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক অর্থ ও পরিকল্পনা সম্পাদক, জাতীয় সংসদে সরকারী প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটির চেয়ারম্যান বর্ষীয়ান পার্লামেন্টেরিয়ান বীর মুক্তিযোদ্ধা  অধ্যাপক আলী আশরাফ এমপি’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক, ঢাকা উত্তর অঞ্চলের দায়িত্বপ্রাপ্ত নেতা, বিশিষ্ট সাংবাদিক ও লেখক জনাব নুরে আলম সিদ্দিকী হক।

বিবৃতিতে জনাব নুরে আলম সিদ্দিকী হক বলেন, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আলী আশরাফের মত একজন জ্ঞানী, চৌকষ ও অভিজ্ঞ পার্লামেন্টেরিয়ানের মৃত্যুতে দেশের সংসদীয় গণতন্ত্রের জন্য এক অপূরণীয় ক্ষতি সাধিত হয়েছে।

তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যবর্গ ও তাঁর অসংখ্য স্বজন-গুণগ্রাহীর প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

আজ ৩০ জুলাই ২০২১ রোজ শুক্রবার বিকাল ৪টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে নিউমোনিয়া রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন বীর মুক্তিযোদ্ধা  অধ্যাপক মো. আলী আশরাফ। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৪ বছর।

১৯৭৩, ১৯৯৬, ২০০৮, ২০১৪ এবং ২০১৮ সালের সংসদ নির্বাচনে সর্বমোট পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ আলী আশরাফ এমপি।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102