April 13, 2024, 3:59 pm
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

অধ্যক্ষ এম.এ. সাত্তারকে এমপি হিসেবে দেখতে চায় তৃণমূল আওয়ামী লীগ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, October 4, 2023
  • 163 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ সাবেক বিমানমন্ত্রী একেএম শাহজাহান কামালের মৃত্যুতে শূন্য হওয়া লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৫ নভেম্বর। ইতোমধ্যে তফশিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ক্ষমতাশীন আওয়ামী লীগের মনোনয়ন পেতে চেষ্টা করছে একাধিক ব্যক্তি। তবে সকল নাম ছাপিয়ে স্থানীয় রাজনৈতিক ব্যক্তিত্ব ও শিক্ষাবিদ অধ্যক্ষ এম.এ. সাত্তার রয়েছে সবার শীর্ষে।

দীর্ঘ সময় থেকে এ আসনের জনগণের পাশে থেকে কাজ করেছেন তিনি। এই এলাকার আপামর জনসাধারণের সঙ্গেই তার সুখ-দুঃখের মিতালি। তার প্রতিষ্ঠিত অধ্যক্ষ এম.এ.সাত্তার ট্রাস্টের মাধ্যমে এই এলাকার মানুষের জন্য সহযোগিতা করে যাচ্ছেন তিনি। যে কারণে ওয়ার্ড থেকে শুরু করে স্থানীয় রাজনৈতিক নেতা-কর্মীরা অধ্যক্ষ এম.এ. সাত্তারকে লক্ষ্মীপুর-৩ আসনের নৌকার কাণ্ডারি হিসেবে দেখতে চান।

অধ্যক্ষ এম.এ. সাত্তার ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সফল সভাপতি এবং লক্ষ্মীপুরে দত্তপাড়া এলাকায় ঐতিহ্যবাহী মিয়াজি বাড়ীর সন্তান। তিনি শ্যামলী আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা।

উল্লেখ্যঃ লক্ষ্মীপুর-৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নির্বাচিত এমপি একেএম শাহজাহান কামাল রাজধানীর একটি হাসপাতালে গত ৩০ সেপ্টেম্বর ভোরে মারা যান। শাহজাহান কামাল লক্ষ্মীপুর-৩ (সদর) থেকে ১৯৭৩ সাল, ২০১৪ সাল এবং ২০১৮ সালে সংসদ সদস্য নির্বাচিত হন। দশম জাতীয় সংসদে তিনি বিমান ও পর্যটনমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। এ ছাড়া তিনি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102