June 17, 2024, 5:08 pm
শিরোনামঃ
ত্যাগের মহিমায় রাজধানীতে মহল্লায় মহল্লায় চলছে পশু কোরবানি রাজধানীতে মহল্লায় মহল্লায় চলছে পশু কোরবানি পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্না পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব মোঃ রেজাউল করিম সেন্টমার্টিন পরিদর্শনে পরিস্থিতি মোকাবিলায় তৎপর থাকার নির্দেশ:  বিজিবি মহাপরিচালক   ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনারকে হত্যার আগে ২৫ বার বৈঠক করেন শাহীন বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন এবং পুরস্কার বিতরণ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ জাফর ইকবাল (বাবুল) পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ সাইফ ইসলাম শুভ পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইব্রাহিম খান তুষার

অতিরিক্ত আইজিপি হলেন ঝিনাইদহের কৃতি সন্তান শাহাবুদ্দিন খান

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, January 28, 2022
  • 152 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার থেকে পদোন্নতি পেয়ে অতিরিক্ত পুলিশ মহা পরিদর্শক (গ্রেড-২) হলেন ঝিনাইদহ শৈলকুপার কৃতি সন্তান শাহাবুদ্দিন খান (বিপিএম)।

জানা যায়, তিনি ১৯৬৪ সালের ১১ জুন ঝিনাইদহের শৈলকুপা উপজেলার হাতেমপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ঐ গ্রামের মরহুম আকবর আলী খানের ২য় পুত্র।

শৈলকুপা পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ১৯৮২ সালে কৃতিত্বের সাথে এস এস সি, ১৯৮৪ সালে শৈলকুপা ডিগ্রি কলেজ থেকে এইচএসসি এবং বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। ১৯৯৫ সালের ১৫ নভেম্বর ১৫ তম বিসিএস এ তিনি সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। তিনি কুষ্টিয়া, নারায়নগঞ্জ, মুন্সগঞ্জ, রাজশাহী, নরসিংদী জেলার পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন।

এছাড়াও তিনি র‌্যাব-১২, র‌্যাব- ৪ ও র‌্যাব- ১০ এর পরিচালক হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন।চৌকস এ পুলিশ কর্মকর্তা শান্তিরক্ষা মিশনে কসোভোতে দায়িত্ব পালন করেছেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102